সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

আজকের রাশিফল: বৃহস্পতিবার ১ আগস্ট ২০১৯

আজকের রাশিফল: বৃহস্পতিবার ১ আগস্ট ২০১৯

মেষ রাশি : যে কোনো আজ আপনার উপর সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করবে তাই আপনারও মানসিক চাপ বাড়বে। প্রেমে বিশ্বাসঘাতকতার সম্ভাবনা আছে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাব থাকার কারণে আজ সংসারে অশান্তি বাড়বে। হঠাৎ আজ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।, খরচ বাড়বে।

বৃষ রাশি : আজ আপনারা ব্যবসায় ফল ভালমন্দ মিশিয়েই পাবেন। পরিশ্রম বাড়ার কারণে শরীর কিছুটা অসুস্থ হতে পারে, সাবধানে থাকবেন। নিজের সন্তানদের চাকরির খবর আসতে পারে । উকিলদের জন্য সামনে শুভ সময় আসছে।

মিথুন রাশি : ব্যবসায় লাভবান হবেন তাই আজ দারুণ অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। নিজের ভুল সংশোধন করে নিলে সংসারে শান্তি ফিরবে। গুরুজনের শরীর নিয়ে বেশ দুশ্চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই এখন ভাল হবে।

কর্কট রাশি : সকালের দিকে আজ কোনও কারণে মন অনেক চঞ্চল থাকতে পারে। আজ সারা দিন কোনও ঝুঁকিপূর্ণ কাজ না করাই ভাল হবে। নিজের বুদ্ধিবলে শত্রুর মোকাবিলা করতে পারেন। বাড়িতে আজ অনেক অতিথি সমাগম হবে। দিনের শেষ ভাগে সন্মানপ্রাপ্তির যোগ প্রবল।

সিংহ রাশি : অযথা কারোর সাথে কোনো তর্কে যাবেন না, নানান সমস্যা আসতে পারে এড়িয়ে যান। সকল কাজে আপনি সুনাম পেতে পারেন। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা কিছুটা উপকৃত হতে পারেন। বাসস্থান কেনাবেচা নিয়ে কোনো পরিকল্পনা করতে পারেন।

কন্যা রাশি : আজ যতটা সম্ভব অপরের জন্য কিছু করার চেষ্টা করুন, দেখবেন উপকৃত হবেন। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত আনতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে অনেক শান্তি আসবে।

তুলা রাশি : আপনাদের সকালের দিকে কোনও কারণে মন আজ চঞ্চল থাকতে পারে। আজ সারা দিন কোনও ঝুঁকিপূর্ণ কাজ না করাই ভাল। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে পারেন, সফল হবেন।

বৃশ্চিক রাশি : আজ সকাল থেকে একটু হলেও আর্থিক সমস্যা চলতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে অনেক মতোবিরোধ হবে। পুরনো ঋণ শোধ হতে পারে।

ধনু রাশি : কর্মস্থানে কাজের চাপ বেশ বাড়তে পারে। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য আপনার সংসারের সঙ্গে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা।

মকর রাশি : অতিরিক্ত বিলাসিতার জন্য আজ আপনার খরচ অনেক বাড়তে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে অপ্রীতিকর পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তিভঙ্গ। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ।

কুম্ভ রাশি : আজ কোনও প্রতিযোগিতায় বিফলতা আসতে পারে, ভ্রমণে কোনও কিছু নিয়ে সমস্যায় পড়তে পারেন। ভাই বোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। এগুলো মিটিয়ে নিন।

মীন রাশি : আজ আপনার কাজের জায়গায় একটু সতর্ক থাকুন। হটাৎ করে বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে বিশেষ মতান্তর ঘটতে পারে। ধর্ম আলোচনায় আজ আপনি খুব দূর পর্যন্ত পৌঁছাবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877